
লাইসেন্স ও ওয়ারেন্টি নীতিমালা
১. লাইসেন্স সংক্রান্ত ওয়ারেন্টি নীতিমালা:
১.১) প্রতিটি লাইসেন্সের জন্য নির্দিষ্ট ওয়ারেন্টি সময় নির্ধারিত।
১.২) ওয়ারেন্টি সময়ের মধ্যে কোনো সমস্যা হলে লাইসেন্সটি যাচাই করা হবে।
১.৩) যদি ওয়ারেন্টি সময়ের মধ্যে লাইসেন্সে সমস্যা পাওয়া যায়, তবে সেটি পরিবর্তন করে দেওয়া হবে।
১.৪) ক্রেতার ডিভাইসজনিত কারণে লাইসেন্স অ্যাক্টিভেশনে সমস্যা হলে ওয়ারেন্টি প্রযোজ্য হবে না।
২. সার্ভিস সংক্রান্ত ওয়ারেন্টি নীতিমালা:
২.১) প্রতিটি সার্ভিসের জন্য নির্দিষ্ট ওয়ারেন্টি সময় নির্ধারিত।
২.২) ওয়ারেন্টি সময়ের মধ্যে কোনো সমস্যার সমাধান দেওয়া হবে। তবে, প্রতিকূল পরিস্থিতিতে সময়ক্ষেপণ হতে পারে।
২.৩) ওয়ারেন্টি সময়ের বাইরে বা ক্রেতার ডিভাইসজনিত সমস্যার ক্ষেত্রে ওয়ারেন্টি প্রযোজ্য হবে না।
প্রোডাক্ট ডেলিভারি নীতিমালা
৩.১) আমাদের সব সার্ভিস ডিজিটাল হওয়ায় প্রোডাক্ট ইমেইলের মাধ্যমে ডেলিভারি করা হয়।
৩.২) সঠিক ইমেইল প্রদান করে অর্ডার সম্পন্ন করার অনুরোধ করা হচ্ছে। ভুল ইমেইল প্রদানের ক্ষেত্রে আমাদের সাথে যোগাযোগ করতে হবে।
ওয়ারেন্টি সাপোর্ট প্রদান পদ্ধতি
৪.১) ওয়ারেন্টি সময়ের মধ্যে ক্রেতার সমস্যার সমাধান রিমোট সাপোর্টের মাধ্যমে দেওয়া হবে। এজন্য ক্রেতার ডিভাইসে UltraViewer অথবা AnyDesk ইনস্টল থাকতে হবে।
৪.২) প্রতিটি প্রোডাক্টের বিবরণ ভালোভাবে যাচাই করে অর্ডার করার অনুরোধ জানানো হচ্ছে।
৪.৩) প্রোডাক্টের বিবরণ বিবেচনা না করে করা কোনো মন্তব্য গ্রহণযোগ্য হবে না।
পেমেন্ট পলিসি
৫.১) bKash Online Payment-এর ক্ষেত্রে অতিরিক্ত কোনো চার্জ প্রযোজ্য নয়।
৫.২) পেমেন্ট গেটওয়ের মাধ্যমে লেনদেনে নির্ধারিত চার্জ ২.৫০% প্রযোজ্য।
৫.৩) Manual Payment-এর ক্ষেত্রে:
- ব্যাংক পেমেন্টে কোনো অতিরিক্ত চার্জ নেই।
- মোবাইল ব্যাংকিংয়ের ক্ষেত্রে চার্জ:
- বিকাশ: ১.৮০%
- নগদ: ১.১৫%
- রকেট: ১.৬০%
- উপায়: ১.০০%
- সেলফিন: ০%
অতিরিক্ত তথ্য
- বিস্তারিত জানতে পড়ুন: Refund and Returns Policy, Order Cancellation Policy, এবং Privacy Policy।
- উপরের শর্তাবলি মেনে অর্ডার সম্পন্ন করুন। শর্ত অমান্য করে কোনো মন্তব্য গ্রহণযোগ্য হবে না।
License and Warranty Policy
- License Warranty Policy:
1.1) Each license comes with a specified warranty period.
1.2) If any issue arises within the warranty period, the license will be checked and verified.
1.3) If a problem is found within the warranty period, the license will be replaced.
1.4) The warranty will not be applicable if license activation issues occur due to the customer’s device. - Service Warranty Policy:
2.1) Each service has a specific warranty period.
2.2) Any issues occurring within the warranty period will be resolved, although delays may occur in adverse situations.
2.3) The warranty will not be applicable outside the warranty period or for issues caused by the customer’s device.
Product Delivery Policy
3.1) As all our services are digital, products are delivered via email.
3.2) Customers must provide a valid email address when placing orders. If an incorrect email is provided, the customer must contact us for resolution.
Warranty Support Process
4.1) During the warranty period, customer issues will be resolved via remote support. Therefore, the customer must have UltraViewer or AnyDesk installed on their device.
4.2) Customers are strongly encouraged to review product details carefully before placing an order.
4.3) Any comments or claims that disregard the product details will not be accepted.
Payment Policy
5.1) No additional charge is applicable for payments made via bKash Online Payment.
5.2) Payments through payment gateways will incur their respective charges, which is 2.50%.
5.3) Manual Payment charges:
- Bank payments: No additional charges.
- Mobile banking charges:
- bKash: 1.80%
- Nagad: 1.15%
- Rocket: 1.60%
- Upay: 1.00%
- Cellfin: 0%
Additional Information
- For more details, please refer to our Refund and Returns Policy, Order Cancellation Policy, and Privacy Policy.
- By placing an order, you agree to the terms and conditions stated above. Comments or claims that do not comply with these terms will not be accepted.


